বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
যোগাযোগ করুন

এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ

2023-11-29

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ

 

 

 

সম্প্রতি, প্রধানত জলজ পণ্য এবং মাছের খাদ্যের সাথে জড়িত একটি বিখ্যাত তালিকাভুক্ত উদ্যোগ গুয়াংডং টুপ্যাক ইন্টেলিজেন্ট সরঞ্জাম কোং, লিমিটেড পরিদর্শন করেছে।এবং একটি গভীর যোগাযোগ এবং সহযোগিতা সংলাপ শুরুউভয় পক্ষই সম্মত হয়েছে যে তারা সহযোগিতা এবং কর্ম বিনিময়কে আরও জোরদার করবে এবং পারস্পরিক সুবিধাগুলির পূর্ণ ব্যবহার করবে,তিনি বলেন, দুই দেশের মধ্যে সহযোগিতা শূন্য থেকে একের মধ্যে উন্নতি করেছে।টুপ্যাকের নেতৃত্ব বলেছে যে এটি একটি ভাল "কর্মী" এবং "থিংক ট্যাঙ্ক" হতে হবে, এবং টুপ্যাকের ভিত্তি আছে,মাছের খাদ্য পাউডার এবং মাছের খাদ্যের উপর একটি বড় আকারের প্রকল্প পরিচালনা করার ক্ষমতা এবং আত্মবিশ্বাসটুপ্যাকের নেতৃত্ব বলেছে যে টুপ্যাককে "কর্মচারী" এবং "থিংক ট্যাঙ্ক" হিসেবে কাজ করতে হবে, এবং টুপ্যাকের ভিত্তি আছে,মাছের খাদ্য পাউডার এবং পেল্টের স্বয়ংক্রিয় প্যাকেজিংয়ের জন্য বড় আকারের প্রকল্প গ্রহণের ক্ষমতা এবং আত্মবিশ্বাস.

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  0

 

 

যাতে গ্রাহকরা আরও স্বজ্ঞাতভাবে TOUPACK এর উৎপাদনশীলতা এবং প্রযুক্তিগত শক্তি অনুভব করতে পারেন,আমাদের প্রতিনিধি ব্যক্তিগতভাবে কোম্পানির উৎপাদন কর্মশালা এবং মেশিন শোরুম পরিদর্শন করতে পরিদর্শন গ্রাহকদের নেতৃত্বে. উৎপাদন কর্মশালায়, গ্রাহকরা টুপ্যাকের বুদ্ধিমান এবং উন্নত উৎপাদন লাইন এবং দক্ষ উৎপাদন প্রক্রিয়া প্রত্যক্ষ করেন,এবং কোম্পানির উৎপাদন ব্যবস্থাপনা এবং মান নিয়ন্ত্রণের জন্য তাদের প্রশংসা প্রকাশ করেছেমেশিন শোরুমে, আমরা প্রতিনিধিত্বমূলক বুদ্ধিমান ওজন এবং প্যাকেজিং সরঞ্জামগুলির একটি সিরিজ প্রদর্শন করেছি,যা গ্রাহকদের TOUPACK-এর পণ্যের বৈচিত্র্য সম্পর্কে আরও ব্যাপকভাবে বুঝতে সক্ষম করেছে.

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  1

 

 

TOUPACK Intelligence looks forward to further expanding its market share in the feed industry and injecting more innovation and development opportunities into the industry as a whole through cooperation with this well-known feed company.

 

 

 

 

 

ফিশ ফিড ওয়েজিং এবং প্যাকিং লাইন একটি উন্নত উত্পাদন লাইন সিস্টেম যা মাছ চাষের শিল্পের জন্য ডিজাইন করা হয়েছে।এই উৎপাদন লাইনটি মূলত মাছের খাদ্যের পরিমাণগত ওজন এবং প্যাকেজিংয়ের জন্য ব্যবহৃত হয়।.

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  2

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  3

 

 



 

 

 

সমাধান

 

 

পাউডার ফিশ ফিডের ওজন করা হয় দুইটি চার মাথাযুক্ত লিনিয়ার স্কেল ব্যবহার করে, যার স্থিতিশীলতা এবং নির্ভরযোগ্যতার সুবিধা রয়েছে।রৈখিক স্কেল গঠন এবং নকশা স্থিতিশীলভাবে গুঁড়া উপকরণ হ্যান্ডেল করতে পারেন, ওজন স্থিতিশীলতা বজায় রাখা, এবং বাহ্যিক কারণ দ্বারা সৃষ্ট ত্রুটি প্রতিরোধ।

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  4

 

 

বিস্তারিত দেখান

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  5

 

 

পরিমাণগত ওজনের জন্য চারটি প্রধান লিনিয়ার ওয়েজার ব্যবহার করা হয়, যার মধ্যে একটি প্রয়োজন অনুসারে ব্লাঙ্কিংয়ের জন্য নির্বাচন করা যেতে পারে।

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  6

 

 

 

 

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  7

 



 

 

 

সমাধান

 

 

পেলেট ফিশ ফিডটি দশটি মাথাযুক্ত সমন্বিত স্কেল দিয়ে সজ্জিত, যা একই সাথে দশটি স্কেল চালাতে পারে এবং একাধিক কণার একযোগে ওজন করতে পারে।এটি ওজন করার গতিতে ব্যাপকভাবে উন্নতি করে, উৎপাদন দক্ষতা আরো দক্ষ করে তোলে। সমন্বিত স্কেল নকশা এটি granular উপকরণ একটি ভাল অভিযোজনযোগ্যতা আছে দেয়,এবং নমনীয়ভাবে বিভিন্ন আকার এবং কণা আকৃতির মান মানিয়ে নিতে পারেন.

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  8

 

 

বিস্তারিত দেখান

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  9

 

 

সংমিশ্রিত স্কেল স্টোরেজ হুপারটি কার্যকরভাবে স্টোরেজ হুপারে উপকরণ প্রবাহ নিয়ন্ত্রণ বা সীমাবদ্ধ করার জন্য উত্থাপিত হয়,যা ওজনের নির্ভুলতা উন্নত করতে সাহায্য করে এবং উপকরণগুলির ওভারফ্লো বা অসম প্রবাহ রোধ করে.

 

 

 

সর্বশেষ কোম্পানির খবর এন্টারপ্রাইজ পরিদর্শন. টুপাক ইন্টেলিজেন্ট পরিদর্শন করতে মাছের খাদ্য শিল্পের সুপরিচিত উদ্যোগ  10

 

আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান

গোপনীয়তা নীতি চীন ভালো মানের গ্রানুলস মাল্টিহেড ওয়েইগার সরবরাহকারী। কপিরাইট © 2020-2024 GUANGDONG TOUPACK INTELLIGENT EQUIPMENT CO., LTD . সমস্ত অধিকার সংরক্ষিত.